নকলায় ফারিয়া’র মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দেশজুড়ে

জুন ২৭, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ

নকলায় ফারিয়া’র মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া)-এর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরের দিকে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া)-এর নকলা উপজেলা শাখার আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া)-এর নকলা উপজেলা শাখার সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনটির সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন (সুধীর), যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হাকিম ও কার্যকরী সদস্য মো. হাশিম উদ্দিন প্রমুখ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কর্তৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগনকে লাঞ্চিত করার প্রতিবাদে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করছেন বলে বক্তারা জানান। তাছাড়া ঔষধ কোম্পানির প্রতিনিধিগনকে লাঞ্চিত কারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের বিচার প্রার্থনা করেন তারা। সুষ্ঠু বিচার না করা হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে বক্তারা জানান।

Leave a Reply

Your email address will not be published.