নকলায় জমি সংক্রান্ত জের ধরে গৃহবধূ নিহত

নকলায় জমি সংক্রান্ত জের ধরে গৃহবধূ নিহত

দেশজুড়ে

এপ্রিল ১৯, ২০২১ ৯:৫৭ পূর্বাহ্ণ

মোঃ দেলোয়ার হোসেন, নকলা প্রতিনিধি:

শেরপুরের নকলা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (৪০) নামে এক গৃহিণী নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য হামলাকারী প্রতিপক্ষের ৩ জনকে আটক করে থানায় এনেছেন নকলা থানার পুলিশ। আটককৃতরা হলেন- সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা।

১৬ এপ্রিল শুক্রবার ইফতারের পূর্ব মুহুর্তে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বারারচর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শারমিন বারারচর এলাকার জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার স্ত্রী। এবিষয়ে নকলা থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার সাথে পাশ্ববর্তী বাড়ীর বজলু, শুভা ও মিজান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। জমি নিয়ে শেরপুর আদালতে তিন তিনটি মামলা চলমান আছে বলে জানা গেছে।

এলাকাবাসীরা জানান, বিরোধ পূর্ণ জমি নিয়ে প্রায় প্রায়ই তাদের মধ্যে জগড়া হতো। আদালতের বিচারের অপেক্ষায় থাকার অনুরোধে এলাকাবাসীদের সহায়তায় তাদের ঝগড়া থামিয়ে দেওয়া হতো। কিন্তু আজ শুক্রবার ইফতারের পূর্ব মুহুর্তে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের একজন শারমিন আক্তারকে পিছন থেকে আঘাত করে, এতে গৃহীনী শারমিন মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনায় প্রতিপক্ষের সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *