নকলায় কর্মরত সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকৃত ইউএনও’র মতবিনিময় সভা

নকলায় কর্মরত সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকৃত ইউএনও’র মতবিনিময় সভা

দেশজুড়ে

অক্টোবর ১৩, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ

নকলা (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নকলায় সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর, মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ বোরহান উদ্দিন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান উপজেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে সাংবাদিক মহলের সহযোগিতা কামনা করার পাশাপাশি সকলকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অনুরোধ জানান।

মতবিনিময় কালে মুক্ত আলোচনায় নকলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসাইন,সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু,
সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন,কার্যকরী সদস্য মাহবুবর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে নকলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন,প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন,কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন,কার্যকরী সদস্য আব্দুর রফিক,মোফাজ্জল হোসেন,সীমানুর রহমান সুখন, রাইসুল ইসলাম রিফাতসহ উপজেলার বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানকে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলা থেকে বদলি করে নকলায় এবং সদ্য বিদায়ী ইউএনও জাহিদুর রহমান-কে নকলা উপজেলা থেকে জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *