ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা মারা গেছেন

আন্তর্জাতিক স্লাইড

জুলাই ১৫, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী (সাবেক) ইভানা ট্রাম্প মারা গেছেন। নিউইয়র্ক সিটির নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

ট্রাম্প তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ‘ট্রুথ সোশ্যালে’ এ তথ্য নিশ্চিত করেছেন।- খবর সিএনএনের।

সিএনএনের এক প্রতিবেদনে জানানো হয়, ইভানা ট্রাম্পের মৃত্যুর পেছনে কোনো অস্বাভাকিতা পাওয়া যায়নি। একটি জরুরি নম্বরে ফোন পেয়ে পুলিশ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

নিউইয়র্কের অগ্নিনির্বাপন বিভাগ জানিয়েছে, প্রথমে ইভানা ট্রাম্পের কার্ডিয়াক অ্যারেস্টের খবার পাওয়া যায়। পরে সেখানে পৌঁছাতে পৌঁছাতে তিনি মারা যান।

ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেন, যারা ইভানাকে ভালোবাসতেন তাদের সবার জন্য এটি দুঃখের সংবাদ। ইভানা আর আমাদের মাঝে নেই। ইভানা ট্রাম্প নিউইয়র্ক সিটিতে তার বাড়িতে মারা গেছেন।

তিনি আরো লিখেন, ইভানা একজন চমৎকার, সুন্দর ও আশ্চর্যজনক মহিলা ছিলেন। আমার প্রথম তিন সন্তানের মা ছিলো ইভানা।

ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। তিনি পাঁচ সন্তানের জনক। তার প্রথম স্ত্রী চেক মডেল ইভানা। ১৯৯২ সালে তাদের বিচ্ছেদ হয়। দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস। ১৯৯৩ সালে তাদের বিয়ে হয়। বিচ্ছেদ ১৯৯৯ সালে। ২০০৫ সালে তৃতীয় বিয়ে করেন ট্রাম্প। স্ত্রী মডেল মেলানিয়া। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে মেলানিয়া হয়েছিলেন আমেরিকার ফার্স্ট লেডি ও হোয়াইট হাউস এ ডোনাল্ড ট্রাম্পের সঙ্গী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *