ডিসেম্বরে পর্দায় আসছেন আরেফিন শুভ

ডিসেম্বরে পর্দায় আসছেন আরেফিন শুভ

বিনোদন

সেপ্টেম্বর ১৭, ২০২১ ১:০৪ অপরাহ্ণ

দুইবার মুক্তির ঘোষণা দিয়েও পিছিয়ে যায় আরেফিন শুভ অভিনীত আলোচিত ছবি ‘মিশন এক্সট্রিম’। তবে এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

ছবিটি চলতি বছরের ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার।

তিনি বলেন, করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হওয়ায় আমরা ছবিটি মুক্তির বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার মাধ্যমে দেশে করোনার বিরুদ্ধে প্রাথমিক বিজয় ঘোষিত হয়েছে। জীবনযাত্রা এখন অনেকটাই স্বাভাবিক।

পাশাপাশি ব্যাপকভিত্তিক ভ্যাক্সিনেশনও চলছে। এখন শুধু একটি জিনিসই বাকি, আর তা হলো সিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া। এ ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি। আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন।

এদিকে ছবিটির মুক্তির আগে ব্যাপকভাবে প্রচারণায় নামছে ছবিটির টিম। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ। তিনি বলেন, এই ছবির জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনো ভোলার মতো নয়। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।

এতে আরও অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামস, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত প্রমুখ।

অন্যদিকে শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। কিছুদিনের মধ্যেই ছবিটির পরবর্তী অংশের শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *