টোকিওতে আরচ্যার রোমান-দিয়ার অলিম্পিক প্রস্তুতি শুরু

টোকিওতে আরচ্যার রোমান-দিয়ার অলিম্পিক প্রস্তুতি শুরু

খেলা

জুলাই ২০, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ

অলিম্পিক গেমসে অংশ নিতে এরমধ্যেই জাপানের টোকিওতে পৌঁছেছেন বাংলাদেশের ৬ ক্রীড়াবিদের মধ্যে ৪ জন।  সেখানে অনুশীলন শুরু করেছেন আরচ্যাররা।

অলিম্পিক গেমসে বাংলাদেশের অংশগ্রহণ শুধুই অংশগ্রহণের জন্য হলেও এই প্রথম আরচ্যারীকে ঘিরে আছে ভালো কিছু করার প্রত্যাশা। বিশেষ করে এ সময়ের দেশসেরা আরচ্যার রোমান সানাকে নিয়ে অনেকেরই বিশ্বাস-তিনি ভালো করবেন।

যে ক্রীড়াবিদকে নিয়ে একটু আগ্রহ দেশের ক্রীড়ামোদীদের সেই আরচ্যার রোমান সানা এবং দিয়া সিদ্দিকী টোকিওতে গেমসের প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

টোকিও থেকে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল বলেছেন, রোববার রোমানরা অনুশীলন ভেন্যুতে গিয়ে ওয়ার্মআপ করেছিল। আজ (সোমবার) সকাল থেকে দুপুর পর্যন্ত সেখানে অনুশীলন করেছে দুই আরচ্যার। আগামীকাল (মঙ্গলবার) আবার অনুশীলনে যাবে তীরন্দাজরা।

চপল জানা, টোকিওকে প্রচণ্ড গরম। অনুশীলন করতে বেশ সমস্যা হয়েছে আরচারদের। ‘অত্যাধিক গরম। রোদও প্রখর। এর মধ্যেই রোমান ও দিয়া অনুশীলন করেছে’।

দুই আরচ্যার-রোমান সানা ও দিয়া সিদ্দিকী, শ্যুটার আবদুল্লাহ হেল বাকি ও সাঁতারু আরিফুল ইসলামরা এখন গেমস শহর টোকিওতে। সাঁতারু জুনাইনা আহমেদ ও অ্যাথলেট জহির রায়হান টোকিও পৌঁছাবেন ২৬ জুলাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *