ঝিনাইগাতীতে উপজেলা পণ্য বিপণন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

ঝিনাইগাতীতে উপজেলা পণ্য বিপণন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

দেশজুড়ে

এপ্রিল ৩, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ

হারুন অর রশিদ দুদু :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পণ্য বিপণন মনিটরিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মার্চ) বেলা ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহ মোঃ আবুরায়হান আলবেরুনী, মেম্বার, বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশন এবং যুগ্ম সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পরিবেশক অথবা খুচরা ব্যবসায়ী কর্তৃক নির্দিষ্ট মূল্যের অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়ের ক্ষেত্রে বিভিন্ন দন্ডের বিষয়ে গুরুত্বারোপ করতে। এসময় তিনি ব্যবসায়ীদেরকে বিপণন বিষয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

নাইম বলেন, বর্তমান সরকার জনগণের কল্যাণে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে। মানুষ যেন প্রতারিত না হয় সেজন্য সারাদেশে পণ্য বিপণন মনিটরিং জোরদার করা হয়েছে। এ সরকার জনগণবান্ধব সরকার।

সভায় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফায়েজুর রহমান, উপজেলা পর্যায়ের পণ্য বিপণন মনিটরিং কমিটির সদস্য, উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *