জয়ের সাথে প্রেম করবেন অপু বিশ্বাস!

জয়ের সাথে প্রেম করছেন অপু বিশ্বাস!

বিনোদন

মে ১৯, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক জয় চৌধুরীর সাথে প্রেম করবেন অপু বিশ্বাস। না বাস্তাবে নয় সিনেমার পর্দায় এই প্রেম করবেন ঢালিউড সুন্দরী অপু।

এক সঙ্গে জুটি বেঁধে ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী ও ঢালিউড কুইন অপু বিশ্বাস। প্রথমবারের মতো এই সিনেমায় জুটি বাঁধছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।

সোমবার (১৭ মে) বিএফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়। প্রথমদিন এতে অংশ নিয়েছেন মিশা সওদাগর, চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

সিনেমাটিতে রোমান্টিক ও একশন চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক জয় চৌধুরীকে। সিনেমাটি প্রসঙ্গে জয় বলেন, এই সিনেমায় আমি একজন সহজ সরল ও প্রতিবাদী চরিত্রে অভিনয় করছি। সিনেমায় আমার প্রেমিকা অপু। চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র দিয়ে সিনেমার যাত্রাটা করতে পারছি। এটাই আনন্দের।’

তিনি আরও বলেন, এই সিনেমার গল্প এই সময়কার প্রেক্ষাপট অনুযায়ী। সময়ের সঙ্গে মিল রেখে সিনেমাটির গল্প গড়ে উঠেছে। মূলত সিনেমাটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শককে আটকে রাখবে।

জয় চৌধুরী আরও বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশাল রোমান্টিক ছবি। এফডিসির পরে কুষ্টিয়াতে শেষ লটের শুটিং হবে। আমার বিশ্বাস, ছবিটা যেন ভালোবাসে দর্শকদের কাছে পৌঁছায় সেই চেষ্টায় কোনো কমতি থাকবে না।

‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি প্রযোজনা করেছে উপমা কথাচিত্র। নতুন এ সিনেমায় অপু বিশ্বাস ও জয় চৌধুরী ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.