জামিন পেলেন সায়নী ঘোষ

জামিন পেলেন সায়নী ঘোষ

বিনোদন

নভেম্বর ২৩, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ

যুব তৃণমূলের সভানেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষকে জামিন দিয়েছেন আগরতলার আদালত। তাকে দু’দিনের হেফাজতের চেয়েছিল ত্রিপুরা পুলিশ। সেই আবেদন খারিজ করে জামিন মঞ্জুর করেন বিচারক।

আদালত থেকে বেরিয়ে জনসম্মুখে সায়নী বলেন, ‘আমার বিরুদ্ধে সমস্ত অভিযোগ ভিত্তিহীন। এভাবে দমানো যাবে না।’

খুনের চেষ্টায় অভিযোগ এনে সায়নীকে রবিবার (২১ নভেম্বর) গ্রেপ্তার করে ত্রিপুরা পুলিশ। এমন তথ্যই প্রকাশ করেছে জি ২৪ ঘন্টা। পৌরসভা ভোটের আগে বেশ উত্তপ্ত থাকে ত্রিপুরা। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আগরতলায় গিয়েছিলেন তিনি।

পুলিশ তার বিরুদ্ধে অভিযোগ করে, বিপ্লব দেবের সভার পাশ দিয়ে জোরে গাড়ি চালিয়েছিলেন সায়নী। সে সময় এক পথচারিকে ধাক্কাও দেন। মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্যও করেছেন। এরপর তাকে থানায় তলব করে নিয়ে যাওয়া হয়। সেই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর গ্রেপ্তার হন সায়নী।

সোমবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে তিনটার দিকে তাকে আগরতলা আদালতে পেশ করা হয়। সায়নীকে ছাড়াতে কলকাতা থেকে আইনজীবী নিয়ে গিয়েছিলেন অভিষেক ব্যানার্জি। আদালতে কথোপকথনের পর সায়নীর জামিন মঞ্জুর করেন বিচারক।

অভিনেত্রী সায়নী ঘোষ গত বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন মমতা ব্যানার্জি দল তৃণমূল কংগ্রেস থেকে। এরপর রাজনীতির মাঠে সক্রিয় হয়ে ওঠেন। নির্বাচনের পর তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী করা হয় তাকে।

Leave a Reply

Your email address will not be published.