জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের বর্ধিত সভা অনুষ্ঠিত

জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের বর্ধিত সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

এপ্রিল ২, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ

জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের পক্ষ থেকে ২৬ মার্চ উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মার্চ) মহাখালি সিটি কর্পোরেশন অডিটরিয়ামে বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত এই সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান। বিশেষ অতিথি ছিলেন কার্যকরী সভাপতি আলাউদ্দিন মিয়া ও সহ-সভাপতি তোফায়েল আহমেদ এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক (১) খান সিরাজুল ইসলাম প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

নূর কুতুব আলম মান্নান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া জাতীয় শ্রমিকলীগ আজ ধ্বংসের পথে। সংগঠনের কিছু অসাধু কর্মী ব্যক্তিস্বার্থ চরিতার্থে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে এই সংগঠনটিকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। এখন সময় হয়েছে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। সব অনৈক্য বিভেদ ভুলে দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশনায় তার হাতকে বলিষ্ঠ করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের নিরলস পরিশ্রম করতে হবে।

এসময় তিনি সংগঠনের মধ্যকার বিভিন্ন দ্বন্দ্ব, দুর্নীতি ও অসামঞ্জস্যতার কথাও তুলে ধরেন।

মহানগর উত্তরের সংগঠনের সাধারণ সম্পাদক বরকত খান ও দপ্তর সম্পাদক জিয়া হোসেনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি হুমায়ুন কবির, সহ-সভাপতি খাজা আহমেদ, সহ-সভাপতি মোশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (২) বি এম জাফর হোসেন, ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক ফিরোজ হোসেন, কার্যনির্বাহী সদস্য আমজাদ হোসেন ও মোতালেব মিয়া সহ মহানগর উত্তরের সকল থানা-ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *