ছোটখাটো ভুলের কারণে ফল আসছে না: সুজন

ছোটখাটো ভুলের কারণে ফল আসছে না: সুজন

খেলা

মে ১০, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ

ছোটখাটো কারিগরি ভুলের কারণে ফল আসছে না। তবে ক্রিকেটারদের সঙ্গে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে আরো যোগাযোগ বাড়াতে হবে। এমনটা মনে করেন ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

ডমিঙ্গো ফল পেতে সাধ্যমতো চেষ্টা করছেন বলেও মত তার। ব্যাটিং বোলিংয়ের পাশাপাশি ভালো ফিল্ডিংয়ের মানসিকতা তৈরির পরামর্শ এই পরিচালকের।

সম্প্রতি ব্যর্থতার প্রতিচ্ছবি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। একটা সুদিনের খোঁজে গোটা দল। কাঠগড়ায় প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। পরিকল্পনা আর টেকনিক নিয়ে হচ্ছে কাঁটাছেড়া।

আরো একটা সফর সামনে। এবার পছন্দের ফরম্যাট ওয়ানডে। ম্যাচ হবে ঘরের মাঠে। গেলো টেস্ট সিরিজে শ্রীলংকায় দলের সঙ্গে ছিলেন ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। কাছ থেকে দেখেছেন কোচের পরিকল্পনা। তার মতে, ছোটখাটো ভুলে জয় বঞ্চিত হয়েছে দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, হয়ত বেশ কিছু খেলায় হেরে আমরা ব্যাকফুটে। কিন্তু আমি মনে করি এই ফরমেটে আমরা দুর্দান্ত দল। কোচ তো জিততে চায়। সে তার চেষ্টা করেছে। হয়ত আমাদের পরিকল্পনায় ছোটখাট ভুল হচ্ছে।

নিউজিল্যান্ডে ক্যাচ মিসের মহড়া দেখিয়েছে টাইগাররা। লংকায়ও সেই গ্লানি থেকে বের হতে পারেনি শান্ত-তাইজুলরা। যার ফল হারতে হয়েছে সিরিজ। তাই আসন্ন হোম সিরিজে ফিল্ডিংয়ের উন্নতি করতে না পারলে হবে সর্বনাশ।

এদিকে তিন নম্বরে নিজেকে প্রমাণ করায় সাকিবের পজিশন নিয়ে কোচকে ভাবার পরামর্শ তার। এ প্রসঙ্গে খালেদ মাহমুদ সুজন বলেন, দলের প্রয়োজনে আমাকে যেকোন পজিশনে ব্যাটিং করতে হতে পারে। সাকিব সবসময় পাঁচ নাম্বারে খেলেছে, ওয়ার্ল্ড কাপে নম্বর তিনে খেলে বেশি রান করেছে।

সাকিবের জায়গায় একাধিক ক্রিকেটারকে তিন নম্বরে ব্যাটিংয়ে বাজিয়ে দেখলেও ব্যর্থ হয়েছে সবাই।

Leave a Reply

Your email address will not be published.