ছবিতে জেব্রার মুখ খুঁজে পেলেন? জেনে নিন ধৈর্যের অবস্থা

ছবিতে জেব্রার মুখ খুঁজে পেলেন? জেনে নিন ধৈর্যের অবস্থা

মজার খবর স্পেশাল

জুলাই ১৭, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ

সারা ক্ষণ মনের মধ্যে একটা দুঃখের ভাব, সাধারণত যে সব কাজ করতে আপনি ভালোবাসতেন সেগুলো করতেও আর উৎসাহ পাচ্ছেন না। রুটিন মেনে ও চলতে পারছেন না।— এগুলো যদি দু’সপ্তাহ বা তার বেশি স্থায়ী হলে বুঝতে হবে আপনি অবসাদগ্রস্ত। আবার এই ছবি দেখেও মিলিয়ে নিতে পারেন।

এই ছবির মাধ্যমে জানা যেতে পারে মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে অনেক অজানা কথা। কারণ এই একটি ছবিতে লুকিয়ে আছে এমন কিছু যা বলে দেবে আপনি কতটা অবসাদে ভুগছেন।

ছবিতে লুকিয়ে রয়েছে তিনটি বিষয়। এর মধ্যে রয়েছে একটি বড় মুখের জেব্রা, একটি ছোট মুখের জেব্রা আর আছে একটি সিংহের মুখ। কে প্রথমে কী দেখতে পাচ্ছে, তার উপরেই নির্ভর করছে সবকিছু।

যারা প্রথমেই দেখতে পাচ্ছে সিংহের ছবি তাদের অবসাদের শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। ছবিটিতে প্রথমে বড় জেব্রার মুখ দেখতে পেলে, তারা খুবই আবেগপ্রবণ হয়। এরা অন্যদের সাহায্য করার বিষয়ে সবসময় সচেষ্ট থাকে। যদিও এদের চরিত্রের আরও একটি দিক হল এদের ধৈর্যের অভাব। এর ফলে এরা খুব সহজেই অবসাদের শিকার হয়।

কিন্তু, এই ছবিতে প্রথমে ছোট জেব্রার মুখ দেখতে পাবেন, সে খুব বেশি আবেগপ্রবণ না। সে জীবনে সবসময় পজিটিভ থাকতে পছন্দ করে, সবসময় সামনের দিকে এগিয়ে যেতে চায়। এর ফলে এরা সহজেই অবসাদের শিকার হয় না। আপনি কী দেখতে পাচ্ছেন। সেই উত্তর নিয়ে মিলিয়ে নিন নিজের মনের অবস্থা।

Leave a Reply

Your email address will not be published.