চর্মরোগের চিকিৎসা করে বিপদে অভিনেত্রী!

চর্মরোগের চিকিৎসা করে বিপদে অভিনেত্রী!

বিনোদন

এপ্রিল ১৯, ২০২১ ৯:৪৩ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: তামিল অভিনেত্রী রাইজা উইলসন। সম্প্রতি ভৈরবী শেন্থিল নামে এক চর্মরোগ বিশেষজ্ঞ কাছে চিকিৎসা করিয়ে বিপদে পড়েছেন তিনি। ত্বকের বিশেষ পরিচর্যার জন্য ঐ ডাক্তার কাছে গিয়েছিলেন রাইজা। কিন্তু তাকে অন্য একটি চিকিৎসা করতে বাধ্য করে চর্মরোগ বিশেষজ্ঞ ভৈরবী শেন্থিল। যা ছিল অপ্রয়োজনীয়। এমন দাবিই করেন রাইজা উইলসন।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে মুখের ছবি তুলে পোস্ট করেন রাইজা। সেখানেই তিনি লেখেন, ‘খুব সাধারণ প্রয়োজনে এই চিকিৎসকের কাছে গিয়েছিলাম। তিনি আমাকে বাধ্য করেন বিশেষ একটি চিকিৎসা করানোর জন্য, যার কোনো প্রয়োজন ছিল না। তার ফলাফল আপনাদের সামনে।’

ভুল চিকিৎসার কারণে অভিনেত্রীর ডান চোখের নিচের অংশ অনেকটাই ফুলে গেছে। এরপর তিনি ওই চিকিৎসকদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তার নাগাল পাচ্ছেন না রাইজা। কারণ ওই চিকিৎসক শহরের বাইরে আছেন। ফোনে এমনটাই জানিয়েছেন অভিনেত্রীকে।

জানা গেছে, এই চিকিৎসকের কাছে গিয়ে একই রকম সমস্যায় ভুগেছেন অনেকে। রাইজার পোস্ট দেখে তার সঙ্গে যোগাযোগ করেন ভুক্তভোগীরা। এ ঘটনায় ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন রাইজা। প্রয়োজনে কাঠগড়ায় দাঁড়াতে হতে পারে চর্মরোগ বিশেষজ্ঞকে।

‘বিগ বস’-এর প্রতিযোগী ছিলেন রাইজা। তার হাতে একাধিক সিনেমা রয়েছে বর্তমানে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘অ্যালিস’, ‘হ্যাশট্যাগ লাভ’।

সূত্র: আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published.