ঘর সাজাতে বিনামূল্যে পাওয়া পুরনো সোফায় মিলল লাখ লাখ টাকা!

ঘর সাজাতে বিনামূল্যে পাওয়া পুরনো সোফায় মিলল লাখ লাখ টাকা!

মজার খবর স্পেশাল

জুন ৬, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ

নতুন বাড়ি সাজিয়ে তোলার জন্য আসবাবপত্র কেনার কথা ভাবছিলেন আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ভিকি উমদু নাম্মি নামে এক নারী। আসবাব কেনার সূত্রেই তিনি জানতে পারেন, পাশের পাড়াতেই বিনামূল্যে একটি পরিবার আসবাব বিলি করছে।

সেখান থেকেই বসার ঘরের জন্য একটি সোফা নেন ভিকি। কিন্তু বাড়িতে সোফাটি লাগানোর পরই চমকে যান তিনি। সোফার গদি থেকে বেরিয়ে আসে লাখ লাখ টাকা!

এক নিকটাত্মীয়ের মৃত্যুর পর, ক্যালিফোর্নিয়ার ওই পরিবারটি বিনামূল্যে আসবাবপত্র বিলি করে দেওয়ার সিদ্ধান্ত নেয় বলে খবর। নেটমাধ্যমে তার খবর পান ভিকি। কিন্তু সেই সোফাতেই যে এমন যখের ধন রয়েছে তা স্বপ্নেও ভাবেননি তিনি। স্থানীয় একটি সংবাদ সংস্থাকে ভিকি জানিয়েছেন, টাকার হদিস পাওয়ার কিছুক্ষণ পরেও তিনি ভাবছিলেন এটি হয়তো কোনো ধরনের ঠাট্টা। শেষ পর্যন্ত দেখা যায়, সোফার গদিতে সঞ্চিত ছিল প্রায় ২৮ লাখ টাকা!

তবে টাকা পেয়েও তা নিজের কাছে রাখেননি ভিকি। পুরো টাকাই তিনি ফিরিয়ে দিয়েছেন, যে পরিবার থেকে তিনি সোফাটি পেয়েছেন, তাদের। এই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এলো, তা নিয়ে অবশ্য কোনো ধারণা নেই ওই পরিবারের কোনো সদস্যেরও। তবে টাকা ফিরিয়ে দেওয়ার জন্য ভিকিকে প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা উপহার হিসেবে দিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published.