গ্রামের গরীব মানুষের মত রোদ লাগান, শহরে এসির বাতাস না খেয়ে

গ্রামের গরীব মানুষের মত রোদ লাগান, শহরে এসির বাতাস না খেয়ে

দেশজুড়ে

মে ৮, ২০২১ ৮:২৪ পূর্বাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা শেরপুর প্রতিনিধিঃ

মতিয়া চৌধুরী এমপি বলেছেন, গরীব মানুষের মত রোদ লাগান, শহরের বাতাস না খেয়ে।

করোনায় আল্লাহ্’র অশেষ রহমতে রোদ্রের আলোতে রোগ প্রতিরোধ ক্ষমতা রয়েছে। রোদ্রের আলোতে যে ক্ষমতা রয়েছে বললেন বর্তমান কৃষি মন্ত্রনালেয়র স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি।

৭ মে মুক্ত মঞ্চে উপস্থিত জনগণের মাঝে এসব কথা বলেন।

৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভা মোট ২০০০ গরীব অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ শেষে নকলা উপজেলা প্রশাসন,নকলা থানা ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সামগ্রী বিতরণ করেন তিনি।

ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল রহমান, নকলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি আম্বিয়া খাতুন, সহসভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

আরো উপস্থিত ছিলেন নকলা পৌরসভা মেয়র হাফিজুর রহমান লিটন,সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা, নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল , যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রন্জু ,নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান সহ ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.