গর্জনীয়ায় পুষ্পকলি ইসলামি আদর্শ যুব -ছাত্র সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

গর্জনীয়ায় পুষ্পকলি ইসলামি আদর্শ যুব -ছাত্র সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

দেশজুড়ে

মে ১৩, ২০২১ ৯:৪৭ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার।।

কক্সবাজারের রামু উপজেলার গর্জনীয়া ইউনিয়নের পূর্ব বোমাংখীল পুষ্পকলি ইসলামি আদর্শ যুব ও ছাত্র সংগঠনের উদ্যোগে মাঝির কাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ১২ মে।

উক্ত মাহফিলে মাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাষ্টার ইসহাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও গর্জনিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক হুমায়ুন কবির ও গর্জনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউসুফ প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান উপদেষ্টা নূরুল আজিম(ডালিম)। উক্ত সংগঠনের সভাপতি জাহেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিক উল্লাহর পরিচালনায় মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসা শিক্ষক মৌলানা জসিমউদদীন।

মোনাজাতে মহামারী করোনাসহ সকল দূর্যোগ থেকে মানবজাতির সুস্থতা কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের নির্বাহী সদস্য রিদোয়ান, রিফাত, হেলাল, আজিজ মৌলা, তৌফিক, রায়হান, সোহাইল, রিয়াত, সিফাত, রহিম উল্লাহ, সিফাত (২), সাইদি, ইমরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *