গরুর দৌড়ানি খেলেন ব্যাচেলর পয়েন্ট তারকারা!

গরুর দৌড়ানি খেলেন ব্যাচেলর পয়েন্ট তারকারা!

বিনোদন স্পেশাল

জুন ৭, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানা কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ। তবে সিজন ছাড়াও ঈদ উপলক্ষ্যে প্রতিবারই একটি নতুন পর্ব রাখেন। আসন্ন ঈদুল আজহাতেও দর্শকদের জন্য নতুন পর্বের কাজ চলছে।

সাফল্যের ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। সুখবরটি দিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এ বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদ্‌যাপন করে এ সব কিছু।

নাটকের একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নির্মাতা অমি। যেখানে দেখা যায়, বড় একটি গরুর দৌড়ানি খেয়েছেন ব্যাচেলর পয়েন্টের সদস্যরা। আর সেখানেই হাবু ভাইকে পড়ে যেতেও দেখা যায়। ক্লিপটি দেখে দর্শকরা মজাও পেয়েছেন। আসন্ন নাটকের শুটিং চলছে, সেখান থেকেই ক্লিপটি শেয়ার করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি।

এ নাটকের বিশেষ একটি পর্ব গত ঈদে প্রচার হয়েছিল। রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড। বিশেষ এ নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published.