‘ক্যাসিনো’ নিয়ে ঈদে ফিরছেন বুবলি

‘ক্যাসিনো’ নিয়ে ঈদে ফিরছেন বুবলি

বিনোদন

মার্চ ৩১, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ

বাংলা চলচ্চিত্রের সময়ের জনপ্রিয় ও ব্যস্ত নায়িকা শবনম বুবলি। তাকে নিয়ে বর্তমান সময়ে অনেক আলোচনা সমালোচনার চর্চা হয়েছিলো। বরাবরই চুপচাপ স্বভাবের বুবলি সবকিছুর জবাব দিয়ে থাকেন তার কাজের মাধ্যমে। টানা কাজের ক্লান্তি কাটিয়ে উঠতে গেল এক বছর তিনি মিডিয়া থেকে বিরতিতে ছিলেন। আর তখনই নিন্দুকেরা তাকে নিয়ে মুখোরচক তথ্য ছড়ায়। অবশ্য বুবলি কখনোই এসবে কর্ণপাত করেন না।

বিরতি কাটিয়ে গেল ফেব্রুয়ারিতে সিনেমা নিয়ে ফিরলেন চিত্রনায়িকা বুবলি। শাপলা মিডিয়ার ব্যানারে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘চোখ’। এখানে তার বিপরীতে দেখা যাবে দুই নায়ক নিরব হোসেন ও রোশানকে।

এর কিছুদিন পর তিনি চুক্তিবদ্ধ হন আরটিভির সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামের সিনেমায়। এই সিনেমায় আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সিনেমাটি পরিচালনা করবেন নাটকের জনপ্রিয় নির্মাতা তপু খান।

এর ভিড়ে জানা গেল নতুন খবর। আসছে রোজা ঈদে মুক্তি পাবে বুবলি অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। ২০১৬ সালে সিনেমায় নাম লেখানোর পর প্রতি ঈদেই মুক্তি পেয়েছে বুবলি অভিনীত সিনেমা। এবারের ঈদে সেটা মিস হতে যাচ্ছিলো। তবে ‘ক্যাসিনো’ আশার প্রদীপ হয়ে জ্বলে উঠলো বুবলির জন্য।

প্রতি ঈদে তিনি ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে দর্শকের সামনে এসেছেন। তবে ‘ক্যাসিনো’-তে বুবলীর নায়ক নিরব। এই সিনেমা দিয়েই প্রথমবার শাকিব খানের বাইরে গিয়ে কোনো নায়কের বিপরীতে কাজ করলেন। আলোচিত এই সিনেমার পরিচালক সৈকত নাসির।

এ নির্মাতা গণমাধ্যমকে জানান, চলতি মাসেই শেষ হচ্ছে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং। করোনা মহামারি কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল এর কার্যক্রম। এরপর নায়িকা শবনম বুবলির অন্তরালে চলে যাওয়া; সবমিলিয়ে শুটিং শেষ করতে পারেনি নির্মাতা সৈকত নাসির।

অবশেষে আজ ৩১ মার্চ সকালে থেকে রাজধানীতে শুরু হয়েছে শেষ লটের শুটিং। এতে অংশ নিচ্ছেন বুবলি ও নিরব দু’জনই।

‘এই মূহুর্তে শুটিং চলছে। ডাবিং, এডিটিং বাকি আছে। তাই সিনেমাটির মুক্তির তারিখ চুড়ান্ত হয়েছে বলা যাবে না। আবার করোনা পরিস্থিতিও নতুন করে ভাবিয়ে তুলছে। তবে ঈদে মুক্তি দেয়ার একটা পরিকল্পনা আছে। সে লক্ষ্য নিয়েই কাজ এগুচ্ছে’- যোগ করেন সৈকত নাসির।

‘ক্যাসিনো’ ছবিটি সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে। ছবিটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান।

ছবিটিতে আরো অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমান, দোয়েল প্রমুখকে।

Leave a Reply

Your email address will not be published.