কলকাতাকে হারাল রাজস্থান

কলকাতাকে হারাল রাজস্থান

খেলা

এপ্রিল ২৫, ২০২১ ৭:৫৮ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হারের বৃত্ত থেকে বের হতে পারছে না কলকাতা নাইট রাইডার্স। শনিবার মুস্তাফিজের কাছে রাজস্থান রয়্যালসের কাছে ৬ উইকেটে হেরেছে সাকিবের কলকাতা। তবে কলকাতার একাদশে ছিলেন না আরেক বাংলাদেশি তারকা সাকিব আল হাসান। তাইতো সাকিব-মোস্তাফিজের লড়াই দেখা হয়নি।

রাজস্থানের হয়ে দারুণ বোলিং করেছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে ২২ রান দিয়ে ১ উইকেট নেন কাটার মাস্কার। অবশ্য এ ম্যাচে রাজস্থানের জয়ের নায়ক অবশ্য ক্রিস মরিস। ৪ ওভারে ২৩ রানে ৪ উইকেট নিয়ে হন ম্যাচসেরা। মুস্তাফিজের মতো নিয়ন্ত্রিত বোলিং করেছেন জয়দেব উনাদকাট ও তরুণ বোলার চেতন সাকারিয়া।

এদিকে টস হেরে ব্যাট করতে নামা কলকাতা ৯ উইকেটে ১৩৩ রানের বেশি করতে পারেনি। দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন রাহুল ত্রিপাঠি। ২৫ রান করেন দিনেশ কার্তিক। এছাড়া নিতিশ রানার ব্যাট থেকে আসে ২২ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে ৪১ বলে ৪২ রানের অপরাজিত ইনিংসে দলকে জয় এনে দেন দলপতি সঞ্জু স্যামসন। ডেভিড মিলার ২৩ বলে অপরাজিত ২৪ রান করেন। ২২ রান করে আসে যশস্বী জয়সওয়াল ও শিবাম দুবের ব্যাট থেকে। এতেই ৭ বল বাকি রেখে জয় নিশ্চিত করে রাজস্থান। আসরে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে তারা।

অন্যদিকে ৫ ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে কলকাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *