করোনা যোদ্ধাদের পাশে খাবার নিয়ে সালমান

করোনা যোদ্ধাদের পাশে খাবার নিয়ে সালমান

বিনোদন

এপ্রিল ২৮, ২০২১ ৮:০৫ পূর্বাহ্ণ

করোনায় বিপর্যস্ত ভারত। এই দুঃসময়ে যে যেভাবে পারছেন মানুষের পাশে দাঁড়াচ্ছেন সেলিব্রেটিরা। করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটের মোকাবিলায় এবার শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিতভাবে কাজ করবে সালমানের সংস্থা। খাবারের প্যাকেট তুলে দেওয়া হচ্ছে চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী- এমন প্রায় ৫ হাজার করোনা যোদ্ধার হাতে। খবর জি নিউজের।

রোববার (২৫ এপ্রিল) থেকে সালমান এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টা চালু হয়েছে।

সালমানের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন ও পানির বোতল তুলে দেওয়া হচ্ছে কোভিড যোদ্ধাদের হাতে। খাবারের মান পরীক্ষা করছেন সালমান নিজে।

সালমানের মা সালমা খান তাদের বাংলোর নিরাপত্তারক্ষী ও অন্যান্য সহকারীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এর আগেও সালমান জানিয়েছিলেন যে তিনি করোনা যোদ্ধাদের শ্রদ্ধা করেন। তারা দিনের পর দিন অতিমারির সঙ্গে লড়ে চলেছেন। তাই তাদের পাশে থাকতে চান ভাইজান।

মুম্বাইয়ে লকডাউন যতদিন চলবে, তত দিন ‘ভাইজানস কিচেন’ বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। আপাতত ৫ হাজার জনের খাবারের ব্যবস্থা করা হয়েছে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হবে, বলে জানা যাচ্ছে।

এরআগে গত বছর লকডাউনের সময় ‘বিইং হাংরি’ নামে একটা বিশেষ গাড়িতে করে শ্রমিকদের রেশন পৌঁছে দিয়েছিলেন সালমান খান। গোটা লকডাউন পরিস্থিতিতে সালমান খানের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’কে দেখা গিয়েছিল ত্রাতার ভূমিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *