করোনা আক্রান্ত টালিউড অভিনেত্রী পার্নো মিত্র

করোনা আক্রান্ত টালিউড অভিনেত্রী পার্নো মিত্র

বিনোদন

এপ্রিল ২৬, ২০২১ ১:১৫ অপরাহ্ণ

টালিউড তারকাদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। সোমবার (২৬ এপ্রিল) সেই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী ও বিজেপি প্রার্থী পার্নো মিত্র।

সোমবার সকালে এক টুইটে পার্নো নিজেই তার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। তিনি লিখেছেন, আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যারা আমার সঙ্গে ছিলেন তাদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।

এদিকে, করোনার রিপোর্ট পজিটিভ আসার পর তিনি গত কয়েক দিনে যাদের সংস্পর্শে গেছেন, তাদেরকে পরামর্শও দিয়েছেন। তারা যেন, নিজেদের পরিবার ও চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করে দিয়েছেন তিনি।

সম্প্রতি চলতি বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য তাকে তার নির্বাচনী এলাকায় বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছে। সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। সম্ভবত তার থেকেই তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

এ ছাড়া নির্বাচনী প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই করোনা আক্রান্ত একাধিক টালিউড তারকা, রাজনৈতিক প্রার্থী। স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, সোমবার (২৬ এপ্রিল) সকাল পর্যন্ত ভারতে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৫২ হাজার ৯৯১ জন। সংক্রমণের পাশাপাশি ২৪ ঘণ্টায় দেশটিতে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *