রিয়াজ

করোনায় আক্রান্ত রিয়াজ

বিনোদন

এপ্রিল ৩, ২০২১ ৪:১১ অপরাহ্ণ

জনপ্রিয় অভিনেতা রিয়াজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৮ মার্চ রাজধানীর একটি হাসপাতালে কোভিড-১৯ টেস্ট করান তিনি। পরদিন ২৯ মার্চ রিপোর্ট হাতে পেলে জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত।

বর্তমানে বাসায়ই চিকিৎসা নিচ্ছেন জনপ্রিয় এ অভিনেতা। এদিকে মুম্বাইয়ে ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিলো তার। যাওয়ার সব প্রস্তুতি শেষ, বাকি শুধু করোনা পরীক্ষার ফল জানা।

দেশ ছাড়ার আগে করোনা পরীক্ষা করার নিয়ম করা হয়েছে। পরীক্ষার ফল হাতে এলে রিয়াজ জানতে পারেন, তার কোভিড-১৯ পজিটিভ। আপাতত শুটিংয়ে ভারত যাওয়া হচ্ছে না।

এর আগে ২০১৫ সালের অক্টোবর মাসে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিংয়ে আকস্মিকভাবে হৃদ রোগে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। উত্তরার শুটিং স্পট থেকে দ্রুত তাকে নেয়া হয় হাসপাতালে। এরপর তার হার্টে স্টেন্ট (রিং) পরানো হয়। সেই থেকে জীবনযাপনে বড় পরিবর্তন আনেন রিয়াজ।

চিকিৎসকের পরামর্শ মেনে চলার চেষ্টা করেন। হঠাৎ করে করোনায় আক্রান্তের খবরে চিন্তায় পড়ে যায় তার পরিবার। রিয়াজ জানান, তার শারীরিক কিছু জটিলতা রয়েছে। তাই বেশ সাবধানে চিকিৎসা নিতে হচ্ছে।

তিনি বলেন, এখন যেহেতু অনেকে করোনায় আক্রান্ত, হাসপাতালে পর্যাপ্ত সিটও নেই। সবকিছু ভেবে আমি বাসায় চিকিৎসা নিচ্ছি। আপাতত আইসোলেসনে আছি। হাসপাতালে না থাকলেও সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *