করোনায় আক্রান্ত দীপিকা

করোনায় আক্রান্ত দীপিকা

বিনোদন

মে ৫, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ

মহামারি করোনাভাইরাসের বিষ অনেক আগেই বলিউড তারকাদের মধ্যে ছড়িয়ে গেছে। এবার এই ভাইরাসের আক্রান্ত হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

মঙ্গলবার (৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে এ অভিনেত্রীর করোনা আক্রান্তের খবর প্রকাশ করে। বর্তমানে তিনি বেঙ্গালুরুর নিজ বাড়িতেই পরিবারের সঙ্গে রয়েছেন।

এর আগে ওইদিন দুপুরে দীপিকা পাড়ুকোনের পরিবারে করোনার হানা দেয়ার খবর পাওয়া যায়। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন করোনায় আক্রান্ত হয়েছেন। পরে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, জ্বর থাকায় গত শনিবার (১ মে) হাসপাতালে ভর্তি করা হয় দীপিকার বাবাকে। এখনো সেখানেই চিকিৎসাধীন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। চলতি সপ্তাহে ছাড়া পেতে পারেন তিনি।

এদিকে করেনায় আক্রান্ত হয়েছেন দীপিকার মা উজালা ও বোন অনিশাও। হোম আইসোলেশনে আছেন তারা।

বলিউড সূত্রের খবর দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরপরই মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায় দীপ-বীরকে।

দীপিকার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে কিছুদিনের জন্য সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে গিয়েই করোনার কবলে পড়েছেন দীপিকাসহ গোটা পাড়ুকোন পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *