করোনার টিকা নিলে রেস্তোরাঁয় গরুর মাংস ফ্রি!

করোনার টিকা নিলে রেস্তোরাঁয় গরুর মাংস ফ্রি!

মজার খবর

মে ২০, ২০২১ ১:৫৫ অপরাহ্ণ

করোনার টিকা নিলে গরুর মাংস ফ্রি! কি শুনে একটু চমকে গেলেন নিশ্চয়ই? চমকে যাওয়ারই কথা। তেমনটাই হয়েছে সার্বিয়ায়। সেখানকার একটি রেস্টুরেন্টে টিকা নিলেই গরুর মাংস ফ্রি। দীর্ঘদিন লকডাউনের পর খুলে দেয়া হয়েছে সার্বিয়ার রেস্টুরেন্ট। তবে এখনো সারা দেশে টিকা-কার্যক্রম চলছে। এই সময় সার্বিয়ার এক শহরের রেস্তোরাঁ দিয়েছে বিশেষ অফার।

এভাবে রান্না করে খাওয়ানো হতো গরুর মাংস

এভাবে রান্না করে খাওয়ানো হতো গরুর মাংস

আর এই অফার শুনে সার্বিয়ার ক্রাগুয়েভাচ শহরের স্টাভ্রো রাস্কোভিচের রেস্তোঁরায় উপচে পড়া ভিড়। শহরের নানা স্থান থেকে আসা মানুষদের সরব উপস্থিতিতে বিবলিওথেকা কড মিলুটিনা রেস্তোরাঁ প্রায় করোনার আগের সময়ে ফিরে গিয়েছিল। বলকান অঞ্চলের দেশটিতে এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছে ছয় লাখ ৯৪ হাজার ৪৭৩ জন, করোনা প্রাণ কেড়েছে ছয় হাজার ৪৫৬ জনের। সংক্রমণের হার কমে যাওয়ায় গত মঙ্গলবার থেকে সারা দেশের সব রেস্তোরাঁ, বার, ক্যাফে খুলে দেয়া হয়। তবে ভেতরে বসায় নিষেধাজ্ঞা রয়েছে। বিবলিওথেকা কড মিলুটিনা রেস্তোরাঁতেও সবাই বাইরে বসেই পানাহার সেরেছেন। শুধু হলঘরে চলেছে টিকাদান কর্মসূচি।

টিকা শেষে খাওয়ানো হচ্ছে মাংস

টিকা শেষে খাওয়ানো হচ্ছে মাংস

মঙ্গলবার রেস্তোরাঁয় লোভনীয় এক অফার দিয়েছিলেন স্টাভ্রো রাস্কোভিচ। তাই যিনি টিকা নিয়েছেন তিনিই পেয়েছেন বিনা মূল্যে এক প্লেট গরুর মাংস বা গুলাস খাওয়ার সুযোগ। ক্রাগুয়েভাচ শহরের বিবলিওথেকা কড মিলুটিনা রেস্তোরাঁয় টিকা নেয়া অনেকের কাছে ৪ মে তারিখটা চিরস্মরণীয় হয়ে থাকবে। ৬৩ বছর বয়সী বানে জাজিচ কারণ জানাতে গিয়ে বলছিলেন, ‘একদিন কোনো একজন নিশ্চয়ই বলবে এই এখানে আঙ্কেল বানে করোনার টিকা নিয়েছিলেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *