ওসমানী মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ

ওসমানী মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ

শিক্ষা

আগস্ট ২, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ

সিলেট ওসমানী মেডিকেলের দুই শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। এদিকে হাসপাতালের পরিচালক ও কলেজ অধ্যক্ষকে অবরুদ্ধ করে রেখেছে ছাত্ররা।

এর আগে প্রতিষ্ঠানটির দুই শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ করে রেখেছেন মেডিকেলের শিক্ষার্থীরা। পরে তাদের সঙ্গে যোগ দেন হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসকরা।

সোমবার রাত ১০টা থেকে সড়ক অবরোধ করে রাখেন তারা। একইসঙ্গে হাসপাতালের সব গেট বন্ধ করে রেখেছেন শিক্ষার্থীরা। এতে কোনো রোগী ও তাদের স্বজনরা হাসপাতালে ঢুকতে বা বের হতে পারছেন না। শেষ খবর পাওয়া পর্যন্ত রাত সাড়ে ১২টায় শিক্ষার্থীরা হাসপাতালের সব গেট বন্ধ করে রাস্তায় অবস্থান করছিলেন।

আহত দুই শিক্ষার্থী হলেন- রুদ্র ও নাইমুর রহমান ইমন। ইন্টার্নি নারী চিকিৎসককে উত্ত্যক্ত করার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজহার আলী শেখ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ কাজ করছে।আমরা ইতিমধ্যে হামলাকারীদের শনাক্ত করতে পেরেছি। তাদের ধরতে অভিযান অব্যাহত আছে। আশা করছি, আমরা শিগগিরই তাদের আটক করতে পারব।

Leave a Reply

Your email address will not be published.