এবার কাজের সুযোগ হারালেন কঙ্গনা

এবার কাজের সুযোগ হারালেন কঙ্গনা

বিনোদন

মে ৫, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ

স্থায়ীভাবে টুইটার অ্যাকাউন্ট হারানোর পর এবার কাজের সুযোগ হারালেন বলিউড তারকা কঙ্গনা রানাউত। ভবিষ্যতে আর কোনোদিন তার সঙ্গে কাজ করবেন না বলে ঘোষণা দিয়েছেন ভারতের দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

এছাড়া অভিনেত্রীর সঙ্গে আগামীতে বেশ কিছু কাজ বাতিল করেছেন তারা। শুধু তাই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তাও সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়ার কথা জানিয়েছেন তারা।

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনকে ঘিরে নেটমাধ্যমে নানা ধরনের কটূক্তিমূলক পোস্ট করায় কঙ্গনার বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হলো।

আনন্দবাজার জানিয়েছে, ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক পোস্টে ভরে উঠে কঙ্গনা রানাউতের টুইটার হ্যান্ডেল। মমতা বন্দ্যোপা‌ধ্যায়কে রাবণের সঙ্গে তুলনা করা থেকে শুরু করে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি।

এমনকি পশ্চিমবঙ্গ রাজ্যে তিনি রাষ্ট্রপতি শাসন জারি করার দাবি জানান কেন্দ্রীয় সরকারের কাছে। এর পরই চূড়ান্ত পদক্ষেপ নেয় টুইটার কর্তৃপক্ষ। স্থায়ী ভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার টুইটার হ্যান্ডেল।

দিনের পর দিন টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করার জন্য এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন টুইটারের মুখপাত্র। তাদের আশঙ্কা, অভিনেত্রীর বক্তব্যের ফলে হিংসার উদ্রেক হতে পারে।

এরপর মঙ্গলবার বিকালে একই রকম পদক্ষেপ নেন দুই ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদুর। দুজনেই তাদের  ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে। এর আগে যা যা কাজ তারা করেছেন, সে সব ছবি ও ভিডিও নেটমাধ্যম থেকে তুলে নেওয়া হবে।

আনন্দ লিখেছেন, ‘আজকের সব ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনোভাবেই উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’।

রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’। অভিনেত্রী স্বরা ভাস্কর দুই ডিজাইনারের প্রশংসা করেছেন টুইটারে।

Leave a Reply

Your email address will not be published.