এক ‘মান্নত’, দুই খান! রেষারেষির মূলে কি সেই বাংলো?

এক ‘মান্নত’, দুই খান! রেষারেষির মূলে কি সেই বাংলো?

বিনোদন স্পেশাল

আগস্ট ৫, ২০২২ ১:৩১ অপরাহ্ণ

শাহরুখ খানের বাড়ি কোথায়? সে খবর শিশুরাও রাখে। মুম্বাইয়ের দর্শনীয় স্থানগুলোর মধ্যে এখন অন্যতম হল বান্দ্রা। যেখানে শাহরুখের ‘মান্নত’ দেখতে ছুটেন অনুরাগীরা। তবে এই বাংলোই নাকি হতে চলেছিল আর এক খানের! সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান জানান, ‘মান্নত’ কেনার প্রস্তাব শুরুতে তার কাছেই এসেছিল। কেনার স্বপ্নও ছিল তার, কিন্তু শেষমেশ হল না।

বান্দ্রার অভিজাত পাড়ায় গ্যালাক্সি নামের এক আবাসনে উঠলেন ভাইজান। আর ‘মান্নত’ পেলেন বলিউডের বাদশা। ২০০১ সাল। মুম্বাইয়ে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের অভিজাত পাড়ায় সমুদ্রমুখী বাংলো ‘মান্নত’ কিনেছিলেন শাহরুখ এবং গৌরী খান। একটু একটু করে ‘মান্নত’কে মনের মতো করে সাজিয়ে তুলেছেন গৌরী। বিরল সামগ্রী সংগ্রহের নেশা আছে গৌরীর। সে সবে ভরে উঠেছে ছ’তলা প্রাসাদ। যার দাম প্রায় ২০০ কোটি টাকা।

মান্নতের দিকে তাকিয়ে কি মনখারাপ হয় সালমানের? না, বাবা সেলিমের কথা অমান্য করতে পারেন না তিনি। তার ইচ্ছাই সব। সালমানের সাফ জবাব, আমার ইচ্ছা থাকলেও বাবা বারণ করেছিলেন। বলেছিলেন, এত বড় বাড়ি নিয়ে আমরা কী করব? আমিও ভেবে দেখলাম সত্যিই তো। তাই ‘মান্নত’-এর প্রস্তাব ফিরিয়ে দিই।

এতে কি শাহরুখের সঙ্গে রেষারেষি বেড়েছে সালমানের? সালমান, শাহরুখ দু’জনেই জানান, একেবারেই না। কর্মজগতে তারা ভাই-ভাই। বরাবরই তারা পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল।

সম্প্রতি, শাহরুখের ‘পঠান’ ছবিতে থাকার ইঙ্গিত দিয়েছিলেন সালমান। আগেও ‘কর্ণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, বহু বার তাদের একসঙ্গে একই ছবিতে দেখা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.