একসাথে গাইবেন আরমান মালিক-শিরান

একসাথে গাইবেন আরমান মালিক-শিরান

বিনোদন

জুন ৭, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ

বিটাউন তারকারা বলিউডের গণ্ডি পার করে হলিউডে নিজেদের দক্ষতা প্রমাণ করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে দীপিকা পাডুকোনের মতো বলি তারকারা তারই প্রকৃষ্ট উদাহরণ।

সেই তালিকা থেকে বাদ যান না পপস্টার আরমান মালিক। আরমানের কণ্ঠে ইংরেজি ভাষায় বেশ কয়েকটি গান কিন্তু খুবই জনপ্রিয়। গত বছর অর্থাৎ ২০২১ সালে ‘ইকো’ তে, এরিক নাম ও ডিজে কাশমীরের সঙ্গে জোট বেঁধেছিলেন বলিউডের জনপ্রিয় পপস্টার আরমান মালিক। এবার আরও একটি নতুন প্রোজেক্টের অপেক্ষা। এবার কার সঙ্গে দেখা যাবে আরমান মালিককে?

ভারতীয় পপস্টার আরমান মালিককে এবার দেখা যাবে নান আদার দ্যান এড শিরানের সঙ্গে। আসলে এড-এর গাওয়া একটি গানের নতুন ভার্সনে শোনা যাবে আরমান মালিকের কণ্ঠ। ২০২২ সাল আরমান মালিকের ভক্তদের জন্য আসতে চলেছে অন্যতম সেরা সিঙ্গল।

৭ জুন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘টু স্টেপ’। এড শিরান-র ‘টু স্টেপ’-এর নতুন ভার্সন মুক্তির কথা নিজেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন আরমান। ভারতীয় সংগীতে এটি নিসন্দেহে একটি স্মরণীয় ও ঐতিহাসিক মুহূর্ত। এড শিরানের সুপারহিট গানে কণ্ঠ দেওয়ার সুযোগ পেয়ে আপ্লুত সংগীতশিল্পী আরমান মালিক।

তিনি লিখেছেন, এড শিরানের মতো একজন শিল্পীর গান নিজের কণ্ঠে গাওয়ার সুযোগ পাওয়া খুবই ভাগ্যের ব্যাপার। আমি এড শিরানের বিরাট ভক্ত। তাই এ মুহূর্তটা আমার কাছে সোনালি মুহূর্তের থেকে কিছু কম নয়। আর আমার মনে হয় এটা শুধু আমার জন্য নয়, গোটা ভারতের অন্যান্য শিল্পীর জন্যও এটা গর্বের বিষয় হতে পারে।

এড শিরানের ‘টু স্টেপ’ লেখার দায়িত্বে ছিলেন শিরান, লুইস বেল, ডেভিড হজেস ও অ্যান্ড্রেউ ওটম্যান। বিভিন্ন ভাষায় গান গাওয়ার জন্য সবার কাছে খুবই প্রিয় আরমান মালিক। হিন্দি, ইংরেজি, তামিল, কন্নড়, মারাঠিসহ অন্যান্য বেশ কয়েকটি ভাষায় গান গাওয়ার দক্ষতা রয়েছে তার।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published.