আয়রাকে নিয়ে প্রকৃতিতে স্মৃতি তৈরিতে ব্যস্ত মিথিলা

আয়রাকে নিয়ে প্রকৃতিতে স্মৃতি তৈরিতে ব্যস্ত মিথিলা

বিনোদন

মে ২৪, ২০২১ ৯:৫৭ পূর্বাহ্ণ

মেয়ে আয়রাকে নিয়ে প্রকৃতির শান্ত পরিবেশে ঘুরছেন মিথিলা। এমনই একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ভিডিওতে হলুদ কামিজ, নীল পায়জামা আর সানগ্লাস চোখে দেখা গেছে মিথিলাকে। আর আয়রার পরনে ছিল জিন্স টপ।

সিলেটের রাতারগুলে নৌকার করে ঘুরছেন মিথিলা ও আয়রা। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন , ‘প্রকৃতির সঙ্গে স্মৃতি তৈরি করছি’। ভিডিও কমেন্টস অপশন বন্ধ করে রেখেছেন মিথিলা। ধারণা করা যাচ্ছে, নেটিজেনদের কটূ আক্রমণ থেকে বাঁচতে এ পন্থা অবলম্বন করেছেন তিনি।

মিথিলা ঘুরতে পছন্দ করেন। আর সফরসঙ্গী হিসেবে যদি মেয়ে থাকে তাহলে তো সোনায়-সোহাগা। মা-মেয়ের ভ্রমণ কাহিনী নিয়ে গেল বই মেলায় প্রকাশ হয়েছিল ‘আয়রা আর মায়ের অভিযান’। তানজানিয়ার দ্বীপ ভ্রমণের কাহিনী তুলে ধরা হয়েছে বইটিতে।

এছাড়া কলকাতার বিভিন্ন জায়গা ঘুরতে দেখা গেছে মিথিলা, আয়রা আর সৃজিতকে। আর প্রকৃতির কাছাকাছি থাকতে ভালোবাসেন মিথিলা। কলকাতায় বাড়ির ছাদে বাগান করেছেন তিনি। তার অনেকটা সময় কেটে যাচ্ছে সেখানেই। পাশাপাশি আয়রাকে বাগান করতে শেখান বলে জানা গেছে।

এদিকে অনন্য মামনু পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় অভিনয় করছেন মিথিলা। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব। সিনেমার অধিকাংশ কাজ শেষ হয়েছে। বাকি আছে কিছু অংশের কাজ। শিগগিরই ঢাকা সে অংশের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.