আল্লাহর ওপর ছেড়ে দিলাম: মোস্তাফিজ

আল্লাহর ওপর ছেড়ে দিলাম: মোস্তাফিজ

খেলা স্পেশাল

মে ২০, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে সাত ম্যাচে ৮ উইকেট পাওয়া মোস্তাফিজ প্রস্তুতির ঘাটতি অনুভব করছেন।

সেটিই স্বাভাবিক। দীর্ঘ সময় ধরে কোয়ারেন্টিনের কারণে শ্রীলংকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে অনুশীলনের সুযোগ পাচ্ছেন না তেমন।

খোলা হাওয়ায় নিজেকে প্রকাশ করার মাত্র তিন দিন পরই শ্রীলংকার মুখোমুখি হতে যাচ্ছেন তিনি।

শ্রীলংকার তরুণ দলকে খাটো করে দেখছেন না বাঁহাতি কাটার মাস্টার। তাই মাত্র দুদিন অনুশীলনে কতটুকু ফিট হতে পারবেন? সেটিকেই বড় প্রশ্ন হিসেবে দেখছেন মোস্তাফিজ।

অবশ্য বিষয়টি এখন মহান আল্লাহর ওপর ছেড়ে দিয়েছেন মোস্তাফিজ।

এ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাটার মাস্টার বললেন, ‘আল্লাহর ওপরে ছেড়ে দিলাম। দেখি চেষ্টা করে, কি হয়!’

বুধবার অনুশীলন শেষে মোস্তাফিজ বলেন, ‘আইপিএল আর দেশে ফিলে রুম কোয়ারেন্টিনের কারণে প্রায় ২৫ দিনে একটা মাত্র ম্যাচ খেলেছি। এখন জানি না, আমি আর সাকিব ভাই দুজনের কেমন অবস্থা। তিন দিন সময় পাচ্ছি শুধু। আজকে অনুশীলনের সুযোগ পেলাম। আরও দুদিন সময় পাব। আল্লাহর ওপরে ছেড়ে দিলাম। দেখি চেষ্টা করে, কি হয়!’

প্রতিপক্ষকে কেমন ভাবছেন প্রশ্নে মোস্তাফিজ বলেন, ‘এখন যারা আন্তর্জাতিক ক্রিকেট খেলে তারা কেউ ছোট নয়। কোনো দলকে আমি ছোট করে দেখি না। আমার মনে হয়, বাংলাদেশ ও শ্রীলংকা আমরা দুদলই সমান। তবে যেভাবেই হোক দেশকে তো জেতানো লাগবে! তবে হোম কন্ডিশনে আমরা বেশি ম্যাচ জিতছি তো, তাই অবশ্যই আমরা এগিয়ে থাকব এই সিরিজে।’

প্রসঙ্গত বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২৩ মে। পরের ম্যাচ দুটি হবে যথাক্রমে ২৫ মে ও ২৮ মে। সিরিজের সব ম্যাচই হবে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

Leave a Reply

Your email address will not be published.