আ’লীগ নেতা কামালের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মুজিবনগরবাসী

দেশজুড়ে

স্টাফ রিপোর্টার,কক্সবাজার।।

খুরুস্কুল তেতৈয়া এলাকার মুজিব নগরের ৪০০ ভুমিহীন পরিবারের বাড়ি – ঘর গুড়িয়ে দখলবাজ চক্রের জবরদখল অপচেষ্টা কারীদের মিথ্যা অভিযোগের ভিত্তিতে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত সংবাদে প্রশাসন ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে বলে মনে করছে মুজিব নগর নাগরিক ঐক্য কমিটি।

তারা জানান,আসন্ন খুরুস্কুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা,জননন্দিত জননেতা কামাল উদ্দিন। তার জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে প্রতিহিংসা পরায়ন হয়ে চাঁদাবাজির মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করানো হয়েছে।জনবিচ্ছিন্ন ভুমিদস্যুরা মুজিবনগরবাসী কে উৎখাত করে ভুমিগ্রাসের হীন চক্রান্ত মুজিবনগরবাসী কখনো সফল হতে দেবে না।তারা তাদের প্রিয় নেতা জনাব কামাল উদ্দিন কে জেল থেকে যেকোন মূল্যে ছাড়িয়ে আনবেই।
ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত জামায়াতা-শিবিরের নেতা নামধারী ভুমিদস্যু বাহিনীর অশুভ তৎপরতা জননেত্রী শেখ হাসিনার দল আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে কোনদিন সফল হতে দেবে না বলে হুশিয়ারী দেন।

মুজিবনগরবাসী অবিলম্বে তাদের জনপ্রিয় নেতা কামাল উদ্দিন সহ গ্রেপ্তারকৃত সকল কে নির্শত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান এবং মুজিবনগর নিয়ে ষড়যন্ত্রকারী চক্র কর্তৃক তাদের প্রিয় নেতা কামাল উদ্দিন সহ অপরাপর নেতাদের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় বিভ্রান্তি মূলক সংবাদের তীব্র প্রতিবাদ সহ প্রশাসন ও জনগন কে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছে মুজিবনগরবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *