‘আরআরআর’ ভক্তদের জন্য বিরাট সুখবর

‘আরআরআর’ ভক্তদের জন্য বিরাট সুখবর

বিনোদন

মে ১৪, ২০২২ ৯:১২ পূর্বাহ্ণ

তুমুল আলোচিত দক্ষিণী সিনেমা ‘আরআরআর’। রাজামৌলি পরিচালিত সিনেমাটি মুক্তির পর থেকেই সারা বিশ্বে তুমুল আলোচিত। মুক্তির পর সারা বিশ্বে মাত্র ৩ দিনেই ৫০০ কোটি রুপি ব্যবসা করে সিনেমাটি। যাকে বক্স অফিসের নতুন রেকর্ড বলেছেন সিনেমা সংশ্লিষ্টরা।

সিনেমাটির সাফল্যে অবাক সংশ্লিষ্টরা। মুক্তির প্রথম দিনেই ‘আরআরআর’ আয় করে ১৮ কোটি রুপি। এখন পর্যন্ত সিনেমাটির আয় এক হাজার কোটি ছাড়িয়ে গেছে।

সম্প্রতি দক্ষিণের যে দুটি ছবি নিয়ে সব থেকে বেশি হইচই হয়েছে তার একটি ‘আরআরআর’। এনটিআর জুনিয়র ও রামচরণ অভিনীত যুদ্ধের ছবিটি বিশ্বব্যাপী দর্শকের মন জয় করে নিয়েছে। একাধিক ভাষায় মুক্তি পেয়ে বক্স অফিস দাপিয়ে বেড়িয়েছে এসএস রাজামৌলির ছবি। তবে এখনো যারা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে পারেননি তাদের জন্য এলো সুখবর।

ওটিটি প্ল্যাটফর্মে শিগগিরই মুক্তি পাচ্ছে ‘আরআরআর’। এবার ঘরে বসেই যুদ্ধ ক্ষেত্রের রোমাঞ্চ উপভোগ করতে পারবেন উৎসাহী দর্শকরা। আগামী ২০ মে নেটফ্লিক্স ও জি ফাইভে মুক্তি পাবে এস এস রাজামৌলির পরিচালিত ‘আরআরআর’।

‘আরআরআর’ ছবির শুটিং শেষ হয়েছিল আগেই। তবে করোনা অতিমারির কারণে একাধিকবার ছবির মুক্তি বাধা পেয়েছে। অবশেষে গত ২৫ মার্চ মুক্তি পায় ‘আরআরআর’।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.