‘আমার সিনেমার হাউজফুলের খবর, অন্যের বলে চালিয়ে দিচ্ছে’

বিনোদন

জুলাই ১৩, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ

ঈদে তিনটি সিনেমা মুক্তি পেলেও আলোচনায়  আছে অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ছবি ‘দিন দ্য ডে’। ঈদের দিন দেশের ১০৭ হলে মুক্তি পেয়েছে এই সিনেমাটি। এদিকে মুক্তির দ্বিতীয় দিনেও ‘দিন দ্য ডে’ সিনেমার টিকিট না পেয়ে দর্শকরা চিৎকার করেছে বলে জানালেন অনন্ত জলিল।

অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, গতকাল আমরা ‘দিন দ্য ডে’ টিম স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখাতে ছবিটি দেখতে গিয়েছিলাম।  তখন আমি  দেখলাম দর্শকদের উপচে পড়া ভিড়।  আমার ছবিটির টিকিট না পেয়ে দর্শকরা চিৎকার করছিলেন। ঈদের পরের দিন সব টিকিট বিক্রি হওয়ায় তারা টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করছিলেন।

তিনি আরও বলেন, ‘হাউজফুল যাচ্ছে আমার ছবি, টিকিট পাচ্ছে না আমার ছবির। আমার ছবি দেখতে এসে দর্শকরা টিকিট না পেয়ে হতাশার কথা বলছেন। অথচ গতকাল একটি গণমাধ্যমে দেখলাম আমার ছবির হাউজফুলের খবর অন্য ছবির বলে চালিয়ে দিচ্ছে। আপনারা আজ সনি সিনেমা হলে আসুন। সরেজমিনে দেখুন, দর্শকদের রিঅ্যাকশন নিন দেখুন আমার ছবি না অন্য ছবি হাউজফুল যাচ্ছে।’

‘দিন : দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *