‘আমার বউ আমি নেব, গেটে কেন চাঁদা দেবো?’

‘আমার বউ আমি নেব, গেটে কেন চাঁদা দেবো?’

মজার খবর

কথায় বলে শালি নাকি আধি ঘরওয়ালি। শালি দুলাভাইয়ের মধ্যে খুনসুটির সম্পর্ক ঠিক যেন ভাই-বোনের মতোই। তাই ভাইয়ের কাছে যেমন আবদার থাকে দুলাভাইয়ের কাছেও তা কোনো অংশে কম নয়। বিশেষত বিয়ের দিন দুলাভাইয়ের জুতো চুরি থেকে গেট ধরা সবেই একছত্র অধিকার থাকে শালিদের। আর এইসব আবদার হাসিমুখেই সহ্য করতে হয় দুলাভাইয়ের।

এরকমই সোশ্যাল মিডিয়ায় শালিদের সঙ্গে দুলাভাইয়ের মজার কীর্তি ভাইরাল হয়েছে। সাধারণত বিয়েতে গেট ধরা নিয়ম আছে। আর এই গেটে নতুন জামাইয়ের কাছ থেকে টাকা না নেয়া পর্যন্ত বিয়ে করতে দেয়া হয় না। আর এই ঘটনা থেকে বাচতেই এক অভিনব পদ্ধতি গ্রহন করেছে এই বরটি। বরবাবাজী বিয়ে করতে আসার আগেই বুঝতে পেরেছিল এই ধরনের কিছু ঘটতেই পারে। আধা ঘরওয়ালী শালিদের খুশি না করতে পারলে পুরো ঘরওয়ালীর কাছেও যাওয়া যাবে না। তাই তো মজার ছলে জামাইবাবু কমর বেঁধে এসেছে। আর এমনভাবে কমর বেঁধে এসেছে যা দেখেই হাসির রোল উঠেছে পুরো নেট দুনিয়ায়।

সম্প্রতি বিয়েবাড়ির একটি ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় গাড়ি থেকে নামছে বর আর সেই মুহূর্তেই ছেঁকে ধরেছে শালিরা। তবে বুদ্ধি করে বরবাবাজী আগেই একটি পোস্টার বানিয়ে নিয়েছেন যেখানে লেখা আছে আমার বউ আমি নেব গেটে কেন চাঁদা দেবো। নিজের বউকে নেয়ার জন্য সে মোটেও টাকা দিতে রাজি নয় আর এইদিকে শালিরাও নাছোড়বান্দা। এমন মজার কান্ড কি ভাইরাল হতে সময় লাগে। তবে ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যেও লেগেছে মজার লড়াই। একদল বরকে সাপোর্ট করছে অপরজন শালিদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *