আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে: পরীমনি

আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে: পরীমনি

বিনোদন স্পেশাল

জুলাই ১২, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ

২০১৬ সালে ‘আইসক্রিম’ দিয়ে রূপালি পর্দায় যাত্রা শুরু অভিনেতা শরীফুল রাজের। এরপর ২০১৯ সালের ‘ন ডরাই’ এবং ২০২১ সালের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করেন। কিন্তু এসব সিনেমা দিয়ে তেমন একটা সাড়া ফেলতে পারেননি রাজ।

এতোদিন চিত্রনায়িকা পরীমনির স্বামী হিসেবে আলোচনায় আসতেন তিনি। এবার অভিনয় দক্ষতা দিয়ে আলোচনার কেন্দ্রে রাজ।

রোববার দেশের ১১টি সিনেমাহলে মুক্তি পাওয়া ‘পরাণ’ -এ রাজের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।

তবে মিমকে ছাপিয়ে দর্শকের হৃদয়ে বেশি জায়গা করে নিয়েছেন রাজ। এর প্রমাণও মিলেছে।

রোববার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম দর্শককে জিজ্ঞেস করেন, ‘কার অভিনয় ভালো লেগেছে?’ সবাই একবাক্যে বলে ওঠেন, ‘রাজ’।

রাজকে ঘিরে দর্শকের এই উচ্ছ্বাস আর ভালোবাসা দেখে মুগ্ধ তার সহধর্মিণী চিত্রনায়িকা পরীমণি। সে অনুভূতি প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়।

 রাজের সঙ্গে দর্শকদের সেলফি তোলার হিড়িচ চলছে এমন একটি ভিডিও আপলোড করে প্রিয়তম’র উদ্দেশ্যে পরীমনি লিখলেন, ‘আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে! এভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়। ঈদ মোবারক।’

পরীর পোস্টে সাড়া দিয়েছেন রাজও। জানালেন, পরীই তার সৌভাগ্যের চাবিকাঠি। সেই সঙ্গে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

প্রসঙ্গত, ‘পরাণ’ নির্মাণ করেছেন রায়হান রাফি। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। গুঞ্জন চলছে, ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড গ্যাং কর্তৃক প্রকাশ্যে রিফাতকে কুপিয়ে খুন করার ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। যেখানে রিফাতের স্ত্রী মিন্নির চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, রিফাতের চরিত্রে রাজ ও নয়ন বন্ডের চরিত্রে ইয়াশ রোহান। তবে গুঞ্জনের সত্যতা নিশ্চিত করেননি সিনেমাসংশ্লিষ্ট কেউ।

Leave a Reply

Your email address will not be published.