আধা ঘণ্টায় ১টি সিঙ্গারা খেলেই ৫১ হাজার টাকা পুরষ্কার! (ভিডিও)

আধা ঘণ্টায় ১টি সিঙ্গারা খেলেই ৫১ হাজার টাকা পুরষ্কার! (ভিডিও)

মজার খবর স্পেশাল

জুলাই ১৬, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

ভোজন রসিকরা খানাপিনার এই চ্যালেঞ্জটি লুফে নিতে পারেন। মাত্র ১টি সিঙ্গারা খেলেই আপনাকে নগদ অর্থ ৫১ হাজার টাকা পুরস্কার হিসেবে দেয়া হবে। ৩০ মিনিটে বেঁধে দেয়া সময়ের মধ্যে সিঙ্গারা খেয়ে শেষ করার এই প্রতিযোগিতাটির নাম বাহুবলী সামোশা চ্যালেঞ্জ।

এই সিঙ্গারা খাওয়ার চ্যালেঞ্জের একটি ভিডিও কৌশাল সুইটসের ইনস্টাগ্রাম থেকে নেট দুনিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনেও এই বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

ওই প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ভারতের উত্তরপ্রদেশের মীরাটের একটি মিষ্টির দোকানে এই জায়ান্ট সিঙ্গারা তৈরি হয়েছে। আর সেখানেই শুরু হয়েছে বাহুবলী সিঙ্গারা চ্যালেঞ্জ। চাহাত আনন্দ নামে একটি ইউটিউব চ্যানেলেও ১৩ মিনিট ৩০ সেকেন্ডের একটি ভিডিওতে তৈরি হওয়া থেকে শুরু করে চ্যালেঞ্জারদের খাওয়া পর্যন্ত দেখানো হচ্ছে ওই ভিডিওতে।

ভিডিওতে দেখা যাচ্ছে সিঙ্গারাটি স্বাভাবিক আকৃতির সিঙ্গারা নয়। অস্বাভাবিক বড় এই সিঙ্গারাটির ওজন ৮ কেজি। মিষ্টির দোকানে এই সিঙ্গারার মূল্য নির্ধারণ করা হয়েছে ১১০০ টাকা।

এই বিশেষ সিঙ্গারায় রয়েছে আলু, মটর, পনির ছাড়াও সিঙ্গারাতে রয়েছে বিভিন্ন ধরনের ড্রাই ফুড। ওই একই মিষ্টির দোকানে এর আগেও ৪ কেজি ওজনের একটি সিঙ্গারা তৈরি করে আলোচনায় চলে এসেছিলেন। তবে সেই সিঙ্গারা নিয়ে বিক্রেতা সেবার খুশি হতে পারেননি।

এবারের ৫ কেজির বিশেষ সিঙ্গারাটি তৈরি করে বিক্রেতা বেজায় খুশি। কারণ এখন পর্যন্ত এই চ্যালেঞ্জ জিতে কেউ নগদ অর্থ পুরষ্কার হাতিয়ে নিতে পারেনি। এদিকে সিঙ্গারা বেচাকেনাও বেড়েছে আগের চেয়ে অনেক বেশি।

তাই চ্যালেঞ্জে সামিল হতে পারেন আপনিও।  ভাগ্যে থাকলে চ্যালেঞ্জ জিতে হতে পারেন পুরষ্কারের সেই নগদ অর্থের মালিক।

ভিডিওটি দেখতে ক্লিক করুন:

Leave a Reply

Your email address will not be published.