আজ টাইগারদের দেওয়া হচ্ছে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ

আজ টাইগারদের দেওয়া হচ্ছে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ

খেলা স্পেশাল

এপ্রিল ১০, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা সফরের যাওয়ার আগে আগামী রোববার (১১ এপ্রিল) দলীয় অনুশীলন করবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে আজ শনিবার (১০ এপ্রিল) দেওয়া হবে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের করোনার ভ্যাকসিন।

শ্রীলঙ্কা সফরের আগে টাইগাররা কিছুটা ব্যাকফুটে থাকলেও, এই সিরিজকে ঘুড়ে দাঁড়ানোর দারুণ এক মঞ্চ বলে জানিয়েছেন টিম লিডার খালেদ মাহমুদ সুজন। তার মতে সিরিজে ইতিবাচক ফলাফলের জন্য শুধু সিনিয়ররাই নয়, সামনে থেকে দায়িত্ব নিতে হবে নবীনদেরও।

সুজন বলেন, ‘নিউজিল্যান্ডের ফলাফলটা ভালো না হওয়ায় একটু হয়ত আমরা ব্যাকফুটে আছি। কিন্তু বাংলাদেশ অবশ্যই একটা সক্ষম দল। আমাদের অনেক খেলোয়ার নেই। কিন্তু তাই বলে তারা না থাকলেই আমরা খারাপ দল- বিষয়টা এমন নয়। হার-জিত থাকবেই। কিন্তু আমরা লড়াই করব আর মাঠে খেলোয়াড়দের মাঝে এ মানসিকতাই চাই। ইয়াং খেলোয়াড়দের এ বিষয়টি সচেতন করতে চাই।’

সেক্ষেত্রে সিনিয়রদের পাশাপাশি দায়িত্ব নিতে বললেন তরুণদেরও। আর ক্রিকেটারের মাঠের পারফর্মেন্সের জন্য মানসিক সমস্যা সমাধানে বিশেষ কাজ করা হবে বলেও নিশ্চিত করেন তিনি।

পূর্ব নির্ধারিত শিডিউলেই ১২ এপ্রিল দেশ ছাড়বে টিম টাইগার্স। তার আগে ঢাকায় তারা করবে এক দিনের দলীয় অনুশীলন। করোনাকালে ক্রিকেটারদের স্বাস্থ্যসুরক্ষার কথা চিন্তা করে বায়োবাবল হবে আরও কঠোর।

আগামী ২১ এপ্রিল পাল্লেকেলেতে মাঠে গড়াবে প্রথম টেস্ট, একই মাঠে দ্বিতীয় টেস্ট হবে ২৯ এপ্রিল। ৪ এপ্রিল দেশে ফিরবে টিম টাইগার্স।

Leave a Reply

Your email address will not be published.