আইফোন দিয়ে কেক কাটলেন এমপিপুত্র! (ভিডিও)

আইফোন দিয়ে কেক কাটলেন এমপিপুত্র! (ভিডিও)

মজার খবর স্পেশাল

সেপ্টেম্বর ৪, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ণ

কেক কাটার জন্য সাধারণত ছুরিই হাতে তুলে নেন মানুষ। মাস তিনেক আগে অবশ্য যুক্তরাজ্যের রানি এলিজাবেথ কর্নওয়ালের ইডেন প্রজেক্টে ‘দ্য বিগ লাঞ্চ’ উৎসবে কেক কাটার জন্য বেছে নিয়েছিলেন তলোয়ার। কিন্তু  রানিকেও টেক্কা দিয়ে এক সংসদ সদস্যের পুত্র কেক কাটতে বেছে নিলেন আইফোন!

কর্নাটকের বেলারি জেলার হস্পেটে সুরেশ একটি বিএমডাব্লিউতে চড়ে বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করতে যান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। বেলারির একটি রেস্টুরেন্টে বিলাসবহুল একটি গাড়িতে চড়ে বন্ধুদের নিয়ে সুরেশের এক রেস্টুরেন্টে খেতে যাওয়ার আরেকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে, আইফোন দিয়ে কেক কাটার ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়।

বিশেষ করে কংগ্রেসের কয়েকজন নেতা ওই ঘটনার তীব্র সমালোচনা করে বলেছেন, এটা সম্পদের কুৎসিত প্রদর্শন। যখন জীবন ও জীবিকা ঝুঁকির মুখে, অনেক মানুষ একবেলার খাবারের জন্য সংগ্রাম করছে,  তখন একজন এমএলএ’র পরিবারের সম্পদের এমন নগ্ন প্রদর্শন তার নির্বাচনী এলাকার দরিদ্র ও বঞ্চিত শ্রেণির জন্য অপমানজনক।

অবশ্য বাসভরাজ দাদেসুগুর ছেলের পক্ষে সাফাই গেয়ে বলেছেন, সুরেশ নিজের ‘কঠোর উপার্জনের’ অর্থই খরচ করেছেন। করোনার ভয়ে  হাত না লাগিয়ে সুরেশ আইফোন দিয়ে কেক কাটতে পারেন বলেও জানিয়েছেন বাসভরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *