আইপিএল ছাড়লেন আরও দুই অস্ট্রেলিয়ান

আইপিএল ছাড়লেন আরও দুই অস্ট্রেলিয়ান

খেলা

এপ্রিল ২৬, ২০২১ ১:১৩ অপরাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে এসে একের পর এক খেলোয়াড় ফিরে যাচ্ছেন। টুর্নামেন্টে এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ২০টি ম্যাচ। এরই মধ্যে আইপিএলে যোগ দেওয়া পাঁচ ক্রিকেটার ছেড়ে গেছেন। এ তালিকায় নাম লেখানো সবশেষ দুই ক্রিকেটার হলেন অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসন এবং লেগ স্পিনার অ্যাডাম জাম্পা।

দুজনই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর খেলোয়াড়। ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে জানানো হয় এ খবর।

এ ছাড়া টুইটারে জানানো হয়, ‘ব্যক্তিগত কারণে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। চলতি আইপিএলে তাদের আর পাওয়া যাবে না। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ম্যানেজমেন্ট তাদের সিদ্ধান্তকে সম্মান জানায় এবং সর্বাত্মক সহযোগিতা করবে।’

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল ছেড়ে গেছেন রাজস্থান রয়্যালসের অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই। এর আগে বায়ো বাবলের মানসিক অবসাদের কারণে দেশে ফিরে গেছেন রাজস্থানের ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোনও।

তবে শুধু বিদেশি ক্রিকেটাররাই নয়, আইপিএল ছেড়েছেন ভারতের রবিচন্দ্রন অশ্বিনও। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে জয়ের পর নিজের সিদ্ধান্ত জানিয়েছেন অশ্বিন। করোনার ভয়াবহ পরিস্থিতিতে পরিবারের পাশে থাকতে আইপিএল থেকে বিরতি নেওয়ার ঘোষণা দেন দিল্লি ক্যাপিটালসের এই ক্রিকেটার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *