অসহায় ও দুস্থদের মাঝে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরণ

অসহায় ও দুস্থদের মাঝে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরণ

রাজনীতি

মে ১৩, ২০২১ ৯:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চলমান লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের পাশে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে যাচ্ছে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থা। এরই অংশ হিসেবে মঙ্গলবার (১১ মে) দুপুরে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ের প্রায় দুই শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। করোনার এই মহামারীতে পুরো বিশ্ব যখন দিশেহারা সেখানে বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ভূমিকা প্রশংসনীয় বলছে সাধারণ জনগণ।

এই ব্যাপারে সংগঠনের সাধারণ সম্পাদক আবুল হাসেমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সারাবিশ্বে করোনার এই দূর্যোগের মধ্যে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সাধারণ জনগণের পাশে সাধ্যমতো সহযোগিতা করে যাচ্ছি। আমরা অতীতেও এমন সহযোগিতা করেছি।’

হাসেম আরও বলেন, ‘ইনশাল্লাহ ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি।’
এ বিষয়ে আরও বক্তব্য দেন কোষাধ্যক্ষ মোঃ রুবেল শিকদার। তিনি বলেন, ‘বরাবরই আমরা সাধারণ জনগণের পাশে আছি। সারা বছরই আমরা নানা ধরনের সামজ উন্নয়নমূলক কর্মকা-ের মাধ্যমে মানুষের পাশে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করে যাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘আমরা কাজ করে যাচ্ছি সমাজের সুবিধাবঞ্চিত মানুষ, অসহায় নারী, শিশু সহ দুস্থ মানুষের জন্য।’
সার্বিক সহযোগিতার জন্য বিশিষ্ট সমাজসেবক নাওয়ার বিনতে আজিমের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ আইনুল হক। অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আলফাজ উদ্দিন, ফজলুল হক, রাকিব হাসান, জহিরুল ইসলাম, শফিকুল ইসলাম, শীলা পারভীন প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী হিসেবে শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা প্রতি জনকে ৫ কেজি চাল, ১ কেজি পোলাওর চাল, সেমাই, ১ লিটার তেল, ৪ কেজি আলু, চিনি ১ কেজি, পেঁয়াজ ১ কেজি বিতরণ করেন। পরিশেষে, করোনা মহামারী থেকে দেশ পরিত্রাণ পাক এবং সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত নেতাকর্মী এবং শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা।

Leave a Reply

Your email address will not be published.